বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

আবারও ঘর ভাঙছে শ্রাবন্তীর

আপডেট : ১৫ জানুয়ারি ২০১৯, ১১:৫১ পিএম

শ্রাবন্তী। দুই বাংলাতেই সমান জনপ্রিয়। টালিগঞ্জের এ নায়িকা গত বছর দ্বিতীয় বিয়ে করেন। ভালোবেসেই বিয়ে করেছিলেন সুপার মডেল কৃষ্ণ ভিরাজকে। কিন্তু সে সম্পর্ক দীর্ঘদিন ধরেই ভালো যাচ্ছে না। নানান টানাপোড়েন শেষে শ্রাবন্তী হাজির হলেন আদালতে। সম্পর্ক আর নয়, এবার ডিভোর্স চাই। এ লক্ষ্যে মঙ্গলবার আলীপুর জজ কোর্টে গিয়ে হাজির হন শ্রাবন্তী চ্যাটার্জি। কোর্টে মিউচুয়াল ডিভোর্স কেস ফাইল করেছে বলে ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে শ্রাবন্তীর পরিবার। কেস ফাইল করার সময় শ্রাবন্তীর সঙ্গে তার মা-বাবাসহ পরিবারের সদস্যরাও ছিলেন।

জানা যায়, মঙ্গলবার আত্মীয়স্বজনদের সঙ্গে নিয়ে আলীপুরের জজ কোর্টে হাজির হন শ্রাবন্তী। এ সময় শ্রাবন্তীকে এক নজর দেখতে মানুষের ভিড় জমে যায়।

এ দিকে ঠিক কি কারণে কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন শ্রাবন্তী? সে বিষয়ে কোনো বক্তব্য দেননি শ্রাবন্তী। এ বিষয়ে মুখ খোলেননি কৃষ্ণ ভিরাজও।

উল্লেখ্য খুব কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ঘরে এক ছেলে সন্তানও রয়েছে। রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের দীর্ঘদিন পর সুপার মডেল কৃষ্ণ ভিলাজের সঙ্গে প্রেমে জড়ান। আর গত বছরের ১০ জুলাই বিয়েও করেন। কিন্তু বিয়ের তিন মাস না যেতেই তাদের ঘর ভাঙার খবর মিডিয়ায় চলে আসে। এত দিন এটা গুঞ্জন হিসেবে চাউর থাকলেও মঙ্গলবার গুজবটি সত্যিতে পরিণত হলো। শ্রাবন্তী বর্তমানে ছেলেকে নিয়ে মা-বাবার সঙ্গেই বসবাস করছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত