সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নির্যাতিতদের বাড়িতে বিএনপির কেন্দ্রীয় তিন নেতা

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৬ পিএম

নির্বাচনে যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নে হামলার শিকার বিএনপি নেতাকর্মীদের বাড়ি পরিদর্শনে গিয়েছেন দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও শিক্ষাবিষয়ক সম্পাদক ড. ওবায়দুল ইসলাম। গতকাল রবিবার সকালে তারা পরিদর্শনে যান।

৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুদিন আগে বিএনপির এসব তৃণমূল নেতাকর্মীদের বাড়িতে দুর্বৃত্তরা হামলা ও ভাঙচুর চালায়। গতকাল সকালে জেলা বিএনপি, ছাত্রদল ও যুবদল নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রীয় এ তিন নেতা প্রথমে কচুয়া ইউনিয়নের কচুয়া গ্রামে যান। সেখানে ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আমির হোসেনের বাড়িতে তারা কিছু সময় কাটান। এ সময় পাশের নরেন্দ্রপুর, রামনগর, বসুন্দিয়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরাও সেখানে উপস্থিত হন। কেন্দ্রীয় নেতাদের কাছে পেয়ে তৃণমূলের নেতারা তাদের কষ্টের কথা বলেন। সেখান থেকে তারা একই গ্রামের আবদুর রাজ্জাক খানের বাড়ি ও পরে লেবুতলা ইউনিয়নের এনায়েতপুর গ্রামের দাউদ হোসেনের বাড়িতে যান।

পরিদর্শন শেষে মোহাম্মদ শাহজাহান বলেন, ‘তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে আমরা কথা বললাম। তারা আবেগ থেকে অনেক কিছুই বলেছে। এসবের কোনোটাই মূল্যহীন নয়।

তৃণমূলের কথা ও ভাবনাগুলো কেন্দ্রের শীর্ষ নেতাদের জানানো হবে।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত