বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

গান গাইতে গিয়ে হেনস্তার শিকার ইমন চক্রবর্তী (ভিডিও)

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৮ পিএম

কৃষ্ণনগর পৌরসভার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে গান গাইতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন কলকাতার কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তী। এই ঘটনায় কৃষ্ণনগর ও লিলুয়া থানায় অভিযোগ জানিয়েছেন ইমন।

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী জানান, গানের অনুষ্ঠান করতে ডেকে নিয়ে তাকে হেনস্তা করেছেন কৃষ্ণনগর পৌরসভার লোকজন। দুই ঘণ্টা গান গাওয়ার পরও তাকে ও তার সঙ্গে থাকা অন্যান্য মিউজিশিয়ানদের আটকে রাখা হয়। ওই লোকদের দাবি ছিল, যেহেতু টাকা দিয়ে তাকে আনা হয়েছে, তাই যতক্ষণ ওনারা বলবেন গায়িকা ততক্ষণই গান গাইতে বাধ্য থাকবেন। কিন্তু ইমন ও অন্যান্যরা সেখান থেকে বের হতে চাইলে তাদেরকে আটকে রেখে হেনস্তা করা হয় এবং নোংরা ব্যবহার করা হয় বলে অভিযোগ করেন গায়িকা। পরে গায়িকার দুরবস্থা দেখে গান শুনতে কৃষ্ণনগরের বাসিন্দারা তাকে সেখান থেকে উদ্ধার করেন।

ইমন তার ভিডিও বার্তায় কৃষ্ণনগরের বাসিন্দাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, ‘শিল্পীদেরকে পণ্য মনে করবেন না। টাকা দিলেই যে তাদের আটকে রাখবেন সেটা হবে না।’

ফেসবুক লাইভ করে ইমন অভিযোগ করেন, “আমাদের গাড়ি ঘিরে ধরা হয়। বলে, দেখি তোরা কীভাবে বের হবি। আমি একটানা দু’ঘণ্টা গান করেছি। কিন্তু আয়োজকেরা বলছেন আমি নাকি এক ঘণ্টা গান করেছি। আমার সঙ্গীদের সঙ্গেও ভয়ংকর অসভ্যতা করা হয়েছে। আমার ভয় করছে।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত