সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

জামিনে মুক্তি পেলেন গয়েশ্বরের পুত্রবধূ নিপুণ

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৯ পিএম

৮০দিন কারাগারে থাকার পর মঙ্গলবার জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

মঙ্গলবার বিকেল ৪টায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি। নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ।

গয়েশ্বরের ব্যক্তিগত সহকারী মোহাম্মাদ আমিন দেশ রূপান্তরকে জানান, নিপুণের মুক্তির সময় তিনি জেল গেটে ছিলেন। এরপর তাকে সরাসরি ধানমন্ডির বাসভবনে পৌঁছে দেন।

গয়েশ্বর চন্দ্র রায় দেশ রূপান্তরকে জানান, নিপুণের বিরুদ্ধে তিনটি মামলা করেছিল পুলিশ। তিনটি মামলাতেই জামিনে মুক্তি পেয়েছেন নিপুণ।

তিনি বলেন, নভেম্বরের ১৫ থেকে নিপুণ কারাগারে ছিলেন। আটকের পর তাকে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। নিপুণের বাবা অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বিএনপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী।

গত বছরের ১৫ নভেম্বর সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন শেষে বাসায় ফেরার পথে কাকরাইলের নাইটিঙ্গেল মোড়  পার হওয়ার সময় আটক হন তিনি। গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে। এ সময় তার সঙ্গে বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীনও ছিলেন। অবশ্য পরে বেবী নাজনীন কে ছেড়ে দেয় পুলিশ।

গত ১৪ নভেম্বর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের অন্তত ২০ জনসহ বিএনপির অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হন। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় তাকে আসামি করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত