রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সুনামগঞ্জে বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে, নিহত ২

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৩৬ পিএম

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের রনবিদ্যা এলাকায় বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত ও আহতদের তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে রডবোঝাই একটি ট্রাক সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিন্নাকুলি এলাকার যাদুকাটা নদীতে নির্মিতব্য সেতু এলাকায় যাচ্ছিল। অতিরিক্ত মালবোঝাই ট্রাকটি বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের রনবিদ্যা এলাকার বেইলি সেতুতে উঠলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে যায়।

রেলিং ভেঙে যাওয়ার সঙ্গে পুরো বেইলি সেতুটি ভেঙে যায়। খাদে পড়া ট্রাকে আটকে থাকা ৫জন শ্রমিককে আহত অবস্থায় তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করেন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একজনের লাশ উদ্ধার করে। অন্য আরেক শ্রমিক নিহত হলেও তার লাশ ট্রাকের নিচে আটকে আছে। লাশ ও দুর্ঘটনাকবলিত ট্রাক উদ্ধারে কাজ করে যাচ্ছে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

দুর্ঘটনার পর পরই জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম জানান, একজনের লাশ উদ্ধার হয়েছে। আরও একজনের লাশ ট্রাকের ভেতরে আটকে আছে। ট্রাকটি উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস ও পুলিশ। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত