সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আশুলিয়ায় বাস চাপায় সাবেক সেনা কর্মকর্তার মৃত্যু

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৪১ পিএম

আশুলিয়ায় দূরপাল্লার যাত্রীবাহী বাসচাপায় আলী আশরাফ (৬৮) নামে সেনাবাহিনীর একজন সাবেক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ সময় ঘাতক বাসটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা-পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আলী আশরাফ বরিশাল জেলার মুলাদি থানার বানিমদন গ্রামের মৃত জনাব আলী সিকদারের ছেলে। সে ১৯৯৭ সালে নবম পদাতিক ডিভিশনের আর্টিলারি কোরে সিনিয়র ওয়ারেন্ট অফিসারের দায়িত্বকালীন থাকা অবস্থায় অবসর গ্রহণ করেন। বর্তমানে তিনি নবীনগরের কুরগাঁও এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের ছেলে মো. খোকন জানান, সকালে নবীনগরের কুরগাঁও এলাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ও স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে আশুলিয়া থানা থেকে সাবেক এই সেনা কর্মকর্তার মরদেহ বাসায় নিয়ে যান পরিবারের সদস্যরা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জামিনুর রহমান বলেন, সকালে গাবতলী থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী এসবি সুপার ডিলাক্স পরিবহনের একটি বাস নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় আলী আশরাফকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে আটক করা গেলেও এর চালাক ও সহকারী পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশটি গ্রহণের আবেদন জানালে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে ঘাতক বাসের চালক ও তার সহযোগীদের আটক করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

পরে, বাদ আছর সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার আলী আশরাফের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত