শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

দুই কিশোর মিলে ধর্ষণ করল ৫ বছরের শিশুকে

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:১৫ পিএম

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে দুই কিশোরের বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটি দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় জড়িত দুই কিশোর মিলন (১৬) ও আকাশ (১৩) পলাতক রয়েছে।

রবিবার সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের হাকিমপুর জেন্দাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত কিশোর হোসেন আলীর ছেলে মিলন ও মোমিনের ছেলে আকাশ ওই এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে। নির্যাতনের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

পুলিশ ও অভিভাবক সূত্রে জানা গেছে, ওই শিশুর মা তার বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় বাসায় শিশুটি একাই ছিলেন। এ সুযোগে একই এলাকার মিলন আকাশ (১৩) ওই শিশুর বাসায় ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে শিশুটির মা বাসায় এসে তাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। মুখে ও মাথায় পানি ঢেলে দিয়ে তার জ্ঞান ফেরে। এ সময় ওই শিশুটি তার মাকে মিলন ও আকাশ তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে জানায়।

ওই শিশুর মা জানায়, রাতে সে অসুস্থ হয়ে পড়লে সোমবার ভোরে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওই শিশুটির নানি জানায়, মিলন ও আকাশ এলাকায় বখাটে যুবক হিসেবে পরিচিত। তাদের গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তি চাই।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু সায়েম বলেন, শিশুটির অভিভাবকরা দাবি করেছেন শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। সে মোতাবেক আমরা শিশুটিকে ভর্তি করেছি। শিশুটির চিকিৎসা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত