রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আহমদিয়া সম্মেলন বন্ধে সরকারের প্রতি আহমদ শফীর আহ্বান

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩৮ পিএম

পঞ্চগড়ে আহমদিয়াদের ৩দিন ব্যাপী সম্মেলন অবিলম্বে বন্ধ করে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আহমদ শাহ শফী।

তিনি বলেন, আহমদিয়ায়ারা পাঞ্জাবের মির্জা গোলাম আহমদ কাদিয়ানীকে নতুন নবী মানে। অর্থাৎ মহানবী হজরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে সর্বশেষ নবী মানে না। তাই তারা নিশ্চিত ভাবে কাফের। অথচ তারা নিজেদের আহমদিয়া মুসলিম পরিচয় দিয়ে সাধারণ মুসলমানদের সঙ্গে প্রতারণা করে।

উল্লেখ্য, আগামী ২২, ২৩ ও ২৪ ফেব্রুয়ারি পঞ্চগড়ে আহমদিয়া সম্মেলনের আয়োজন করা হয়েছে। কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা ওই সম্মেলন বন্ধে দেশের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।

আহমদ শাহ শফী আহমদিয়াদের এই সম্মেলন অবিলম্বে বন্ধের আহ্বান জানিয়ে বলেন, এ ব্যাপারে যারা আন্দোলন করছেন তাদের সাথে পরিপূর্ণ একাত্মা ঘোষণা করছি এবং আহমদিয়াদের এ সম্মেলন বন্ধ না হওয়া পর্যন্ত সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য সর্বস্তরের মুসলমানদের প্রতি আহ্বান জানাচ্ছি। যদি এ সম্মেলন বন্ধ করা না হয় প্রয়োজনে আমি পঞ্চগড়ে গিয়ে আন্দোলনে শরিক হব ইনশাল্লাহ!

আল্লামা শাহ আহমদ শফী আরো বলেন, খতমে নবুওয়াতের বরকতময় আন্দোলন যারা করছেন, তারাসহ সকল দ্বীনি আন্দোলনের নেতাকর্মীদের কালবিলম্ব না করে পঞ্চগড় গিয়ে প্রিয় নবীজির খতমে নবুওয়াতের চিরশত্রু কাফের আহমদিয়াদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানাচ্ছি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত