সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মডেল সোনিকার মৃত্যু মামলায় রেহাই নেই বিক্রমের

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৩৬ পিএম

মডেল সোনিকা চৌহানের মৃত্যু মামলায় অব্যাহতি চেয়ে আবেদন করেছিলেন ভারতীয় অভিনেতা বিক্রম চ্যাটার্জি। সেই আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। এর বদলে তার বিরুদ্ধে দ্রুত চার্জ গঠনের নির্দেশ দিয়েছে।

নিম্ন আদালতে গাড়ি দুর্ঘটনায় সোনিকার মৃত্যু মামলা চলছে। সেই মামলা থেকে নিজের নাম প্রত্যাহারের আরজি নিয়ে হাইকোর্টে যান বিক্রম।

ওই আবেদন বিচারপতি শিবকান্ত প্রসাদের একক বেঞ্চ আবেদন খারিজ করে দিয়েছে বুধবার। বিচারপতি পরিষ্কার জানিয়ে দেয়, নিম্ন আদালতে মামলাটি চলছে। তাই কোনো হস্তক্ষেপ করবে না হাইকোর্ট। বরং দ্রুত চার্জ গঠনের নির্দেশ দেওয়া হয়।

২০১৭ সালের ২৯ এপ্রিল ভোরের ঘটনা। দুরন্ত গতিতে কলকাতার গড়িয়াহাট মোড় থেকে রাসবিহারী মোড়ের দিকে ছুটে আসছিল একটি সাদা টয়োটা করোলা অলটিস গাড়ি। স্টিয়ারিংয়ে ছিলেন বিক্রম। পাশেই ছিলেন বান্ধবী সোনিকা।

ওইসময়ই পাশের গলি থেকে আচমকা বেরিয়ে আসে আরেকটি গাড়ি। ওই গাড়ির সঙ্গে অ্যাক্সিডেন্ট এড়াতে গিয়েই নিয়ন্ত্রণ হারান বিক্রম। গাড়ি সোজা ধাক্কা মারে ডিভাইডারে। প্রত্যক্ষদর্শীরা দেখেন, ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তার অন্য পারে ফুটপাথে ছিটকে গিয়ে পড়েছে অভিনেতার গাড়ি। দুমড়ে মুচড়ে যায় সামনের অংশ।

দুর্ঘটনায় গুরুতর আহত হন বিক্রম ও সোনিকা। হাসপাতালে মারা যান এ মডেল। প্রথম থেকেই এই ঘটনায় বিক্রমের বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ ওঠে। তিনি মদ্যপ ছিলেন বলেও অভিযোগ রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত