বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেট : ১১ মার্চ ২০১৯, ০৮:১৬ পিএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মর্জিনা বেগম (৫০), আবুল হোসেন (৪০) এবং আনুমানিক ৩০ বছর বয়সের অজ্ঞাতনামা এক যুবক।

নিহতের মরদেহের ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।

মোহাম্মদপুর থানা-পুলিশ জানিয়েছে, ভোলার বোরহানউদ্দিন উপজেলার মোফাজ্জল হোসেনের স্ত্রী মর্জিনা পরিবারসহ সাত মসজিদ গলিতে থাকতেন। তিনি বাসাবাড়িতে বুয়ার কাজ করতেন। ভোরে কাজে যাওয়ার সময় বেড়িবাঁধের রাস্তার পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আহত হন। পথচারীরা তাকে ঢামেক হাসপাতালে আনলে সকাল ১০টার দিকে মারা যান তিনি।

অপর ঘটনায়, ওয়ারীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজ সংলগ্ন কাপ্তান বাজারে রাত ১২ টার দিকে অজ্ঞাত কোন গাড়ির থাকায় আহত হয়ে জ্ঞান হারান অজ্ঞাত পরিচয়ের এক যুবক। ওয়ারী থানার এসআই শাহজাহান মিয়া তাকে উদ্ধার করে ঢামেক নিয়ে যাওয়ার পর রাত এক টার দিকে ওই যুবক মারা যায়। তার বয়স আনুমানিক ৩০ বছর। পরনে ছিলে গেঞ্জি ও জিনস প্যান্ট।

পৃথক ঘটনায় তাঁতি বাজার মোড়ে ট্রাকের ধাক্কায় নিহত হন আবুল হোসেন। বংশাল থানার ওসি সাইদুর রহমান জানান, এই ঘটনায় ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহত আবুল হোসেনের স্ত্রী শিল্পী আক্তার জানান, হাঁটতে পারতেন না তার স্বামী আবুল হোসেন। হুইল চেয়ারে করে ভিক্ষাবৃত্তি করতেন তিনি। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্বামী-স্ত্রী একসঙ্গে ভিক্ষা করেন। পরে সন্ধ্যার দিকে স্ত্রী যাত্রাবাড়ী ধলপুরের বাসায় চলে যান। আর একাই ভিক্ষা করতে থাকেন আবুল। পরে তিনি ট্রাক ধাক্কায় নিহত হন।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত