রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাঙ্গামাটিতে হামলা

সন্ত্রাসীদের ধরতে কম্বিং অপারেশন চলছে: ব্রিগেডিয়ার হামিদুল

আপডেট : ১৯ মার্চ ২০১৯, ০৪:০৮ পিএম

রাঙ্গামাটির বাঘাইছড়িতে নির্বাচন কর্মকর্তা-কর্মচারীদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার পরপরই ঘটনাস্থলের আশপাশে কম্বিং অপারেশন শুরু হয়েছে বলে জানিয়েছেন সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক পিএসসি।

মঙ্গলবার ঘটনাস্থল বাঘাইছড়ির নয় কিলো এলাকা পরিদর্শনে গিয়ে তিনি একথা বলেন।

এই সেনা কর্মকর্তা বলেন, “সন্ত্রাসীরা হয়তো ঘটনার পর পালিয়ে যেতে পারে। তবে আমাদের অভিযান অব্যাহত থাকবে। কাউকে কোনো ছাড় দেওয়া হবে। নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদের অবস্থানে অভিযান চালাচ্ছে।”

তিনি বলেন, “এটা একটা বিচ্ছিন্ন ঘটনা। এই ঘটনায় আতঙ্কের কিছু নেই। সন্ত্রাসীদের এমন কোনো শক্তি নেই যে তারা ধারাবাহিকভাবে এ ধরনের হামলা চালিয়ে যাবে। তারা এভাবে চোরাগোপ্তা হামলা চালাতে পারবে। তবে সেটা খুব বেশিদিন করার মতো শক্তি তাদের নেই।”

সাধারণ মানুষদের ভীত না হওয়ার পরামর্শ দিয়ে ব্রিগেডিয়ার হামিদুল বলেন, আইনশৃঙ্খলা সম্পূর্ণ নিরাপত্তা বাহিনীর অধীনে আছে। উদ্বেগের কিছু নেই।

সোমবার নির্বাচন শেষে বাঘাইছড়ি উপজেলায় ভোটকেন্দ্র থেকে নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফেরার পথে নয় কিলো এলাকায় সন্ত্রাসীদের হামলায় এক সহকারী প্রিসাইডিং অফিসারসহ সাতজন নিহত হন। নিহতদের অধিকাংশই নির্বাচনী দায়িত্বে ছিলেন।

উল্লেখ্য, রাঙ্গামাটি জেলার দুই উপজেলা বাঘাইছড়ি ও লংগদু খাগড়াছড়ি ব্রিগেডের আওতাধীন।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত