মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

৯৯৯ নম্বরে কল

ফ্লাইওভার থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টাকারী তরুণী উদ্ধার

আপডেট : ০১ নভেম্বর ২০২০, ১১:৫৭ পিএম

জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল করে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার থেকে লাফ দিয়ে এক তরুণী আত্মহত্যার চেষ্টা করছে বলে জানায় এক রিকশাচালক।

বিষয়টি তাৎক্ষণিক যাত্রাবাড়ী থানা-পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। ওই তরুণীর সিটি স্ক্যানসহ শরীরের বেশ কয়েকটি স্থানে সেলাই লেগেছে। তবে তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসকেরা।

গত শনিবার রাতে ফ্লাইওভারের সায়েদাবাদ অংশে এই ঘটনা ঘটে। ৯৯৯ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ট্রিপল নাইনের পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, শনিবার রাতে পৌনে ১২টায় ট্রিপল নাইনে এক রিকশাচালক সায়েদাবাদ জনপদ মোড় থেকে কল করে জানান– ফ্লাইওভারের ওপর থেকে এক তরুণী লাফ দিয়েছে। সে এখন রাস্তায় পড়ে আছে। ওই তরুণী এখনো বেঁচে আছে। তার মুখ থেকে গোঙানির শব্দ শোনা যাচ্ছে। এমন খবরের ভিত্তিতে ঘটনাটি দ্রুত যাত্রাবাড়ী থানাকে অবহিত করা হয়। পরে যাত্রাবাড়ী থানার এসআই মনিরের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। দ্রুত তাকে পুলিশের টহল গাড়িতে করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তরুণীর সিটি স্ক্যান করানোসহ শরীরের কয়েকটি স্থানে সেলাই দিতে হয়েছে। পা ভেঙে যাওয়ায় প্লাস্টার করা হয়। ওই তরুণী আশঙ্কামুক্ত বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ওই তরুণী যাত্রাবাড়ী এলাকাতেই পরিবারের সঙ্গে থাকতেন। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে রোববার বাসায় ফিরেছেন। মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত