রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

ঈশ্বরদীতে ফলবাগানের টেন্ডার নিয়ে সংঘর্ষে আহত ৫

আপডেট : ০২ নভেম্বর ২০২০, ০২:২৫ এএম

পাবনার ঈশ্বরদীতে গতকাল রবিবার মৌসুমি ফলের বাগানের টেন্ডার নিয়ে দুপক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজন ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন।

আহতদের মধ্যে ছাত্রলীগকর্মী মুশফিককে (১৮) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও যুবলীগকর্মী রবিউল ইসলামকে (২৩) ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল সকালে ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের হর্টিকালচার সেন্টারে মৌসুমি ফলের বাগানের টেন্ডার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়িতরা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৪৫টি আমগাছ, ২০টি লিচুগাছ ও ২৫টি বড়ইগাছসহ আরও কয়েকটি গাছের ফল বিক্রির জন্য প্রতি বছরের মতো এবারো টেন্ডারের ঘোষণা দেয় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের হর্টিকালচার সেন্টার। গতকাল সকাল ১০টায় টেন্ডার জমা দেওয়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় শহরের শহীদ আমিনপাড়া এলাকার রবিউল ইসলাম ও আলোবাগ এলাকার মুশফিককে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। এ সময় আরও তিনজন আহত হন। রবিউল ও মুশফিককে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মুশফিকের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দীন বলেন, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। মামলার পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত