মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ছেলের বউ হিসেবে জর্জিনাকে দেখতে চান না রোনালদোর মা

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০৪:৫৫ পিএম

দীর্ঘদিন ধরে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বলতে গেলে, বেশ সুখেই আছেন পর্তুগিজ উইঙ্গার। কিন্তু ছেলের বউ হিসেবে জর্জিনাকে দেখতে চান না রোনালদোর মা ডোলোরেস আভেইরো।

সিআর সেভেনের মা মনে করেন, টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যেই তার ছেলের সঙ্গে সম্পর্ক করছেন আর্জেন্টিনায় জন্ম নেওয়া মডেল জর্জিনা।

তবে রোনালদো মনে করেন, জর্জিনার সঙ্গেই সুখে থাকতে পারবেন তিনি। বর্তমানে উভয়ে এক সঙ্গে পারিবারিক জীবন কাটাচ্ছেন ম্যানচেস্টারে। সেখানে তাদের সঙ্গে রয়েছে চার সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়র, ইভা, মাতেও ও অ্যালেনা। রোনালদো-জর্জিনা এখনো বিয়ে না করলেও তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে।

ছেলের বান্ধবীর প্রতি ডোলোরেস আভেইরোর এমন অনুভব প্রকাশ পেয়েছে যখন জর্জিনা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন রোনালদোর বিয়ের প্রস্তাব পাওয়ার। কিন্তু ২৭ বছর বয়সী এই মডেলের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ডের বিয়ের ব্যাপারে রাজি নন তার পরিবার।

কেবল আভেইরো নন, রোনালদোর পুরো পরিবারের কেউ জর্জিনাকে বউ হিসেবে দেখতে চান না। এমনটাই জানিয়েছে মার্কা-সহ বেশ কয়েকটি ক্রীড়া মাধ্যম।

রোনালদোর বেশ কাছের সূত্রের বরাতে তারা জানিয়েছে, আভেইরো মনে করেন, ছেলের অর্থের সুবিধা পাওয়ার জন্য জর্জিনা তার ছেলেকে বিয়ে করতে চায়। দম্পতি হিসেবে রোনালদো-জর্জিনাকে দেখতে চান না তিনি। এমনকি আভেইরোর অন্য সন্তানও তাই মনে করেন।

তবে সময় বলে দেবে, রোনালদো তার মা ডোনা ডোলোরেসের কথা শুনবে কিনা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত