সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পলিশ মিস্ত্রিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০৫:৫৭ পিএম

সাভারের আশুলিয়ায় ফার্নিচার দোকানে কর্মরত এক পলিশ মিস্ত্রিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের খালা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

নিহতের নাম মো. রমজান মিয়া (১৯), তিনি নরসিংদী জেলার রায়পুর থানার মির্জানগর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

নিহত রমজান মিয়া আশুলিয়ার জামগড়া মোল্লাবাজার এলাকার রফিকের বাড়িতে ভাড়া থেকে দি ভাই ভাই ইসলাম ফার্নিচার নামক একটি দোকানে কাজ করতেন।

থানা-পুলিশ জানায়, জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে শুক্রবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকার পলমল নামক তৈরি পোশাক কারখানার সামনে থেকে রমজানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, রমজানকে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

নিহতের খালাতো ভাই মো. শিপন জানান, বৃহস্পতিবার রাতে রমজান ফার্নিচার দোকানে কাজ শেষে রাশেদ, ইয়ামিন ও সাগরের সঙ্গে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

বিষয়টি জানতে পেরে রাশেদ, ইয়ামিন ও সাগরের কাছে রমজানের বিষয়ে জিজ্ঞাসা করলে তারা জানায় নির্দিষ্ট রাস্তা যাওয়ার পর সবাই যার যার বাড়িতে চলে যায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম জানান, নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

বিষয়টি তদন্ত করে হত্যার রহস্য উদ্‌ঘাটন ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত