বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

ধামরাইয়ে ফাঁকা সড়কে ‘অতিরিক্ত গতির কারণে’ বাস-ট্রাক সংঘর্ষ, আহত ১৫

আপডেট : ০৪ মে ২০২২, ০১:২৪ পিএম

ঢাকার ধামরাইয়ে সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৩ জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক খায়রুল আমিন। তিনি ঝালকাঠির রাজাপুরের ইন্দুপুর এলাকার বাসিন্দা। বাসের যাত্রী আশুলিয়ার জিরানি নয়াবাড়ি এলাকার আব্দুল মোতালেব। অন্যদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে অপরদিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই পরিবহনেরই সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে চালকেরা ভেতরে আটকা পড়েন। এতে বাসের অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গুরুতর আহত তিনজনকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পরিবহনের চালক ও গুরুতর আহত এক যাত্রীকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ ছাড়া জানতে পেরেছি আরও ১০-১৫ জন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর না হওয়ায় আশপাশের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি বলেন, ফাঁকা সড়কে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

গোলড়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আলমগীর বলেন, সড়ক দুর্ঘটনায় কেউ নিহতের না হলেও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত