বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

২১ ফেব্রুয়ারি উদযাপন

বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে রূপগঞ্জ আ.লীগ নেতাদের মতবিনিময়

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৮ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন সফল করতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতাদের মতবিনিময় সভা হয়েছে। গতকাল রবিবার দুপুরে বসুন্ধরা চেয়ারম্যানের বাসভবনে এ সভা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আহমেদ আকবর সোবহান বলেন, বাঙালি জাতির জন্য এই দিবসটি হচ্ছে চরম শোক ও বেদনার। তাই আপনারা রূপগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী যারা আছেন ভাষাশহীদদের স্মরণে একুশে ফেব্রুয়ারিতে শান্তিপূর্ণভাবে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল (ভিপি সোহেল), কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবুল বাশার টুকু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান প্রমুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত