সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

গাজীপুর ও সিরাজগঞ্জে দুই মা খুন

আপডেট : ০৯ মার্চ ২০২৩, ০১:০২ এএম

গাজীপুরে মাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলঙ্গায় আরেক ছেলে তার মাকে হত্যা করেছে পিটিয়ে। মাগুরার মহম্মদপুরে চাচাতো ভাইকে খুন করেছে তরুণ। চট্টগ্রামের বাঁশখালীতে চাচার হামলায় নিহত হয়েছেন ভাতিজা। এ ছাড়া, কুড়িগ্রামের উলিপুরে পুকুর থেকে ট্রাক্টরচালকের ও জয়পুরহাটের আক্কেলপুরে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর : বঁটি দিয়ে মাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। গতকাল বুধবার গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানার কলেজগেট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ছেলেকে আটক করেছে।

নিহত জ্যোৎস্না বেগম (৬০) গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের মৃত খলিলুর রহমানের স্ত্রী। অভিযুক্ত ছেলের নাম শাখাওয়াত হোসেন মাসুদ (৩০)। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ওসি কেএম আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের জামাতা বজলুর রহমান দাবি করেন, সাখাওয়াত হোসেন মাসুদ কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছেন।

সিরাজগঞ্জ : উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার নাইমুড়ি গ্রামে গত মঙ্গলবার রাতে ছেলের মারপিটে মা চায়না খাতুন (৬০) মারা গেছেন। এ ঘটনায় পুলিশ ছেলে শরিফুল ইসলামকে আটক করেছে। নিহত চায়না খাতুন ওই গ্রামের মৃত আলহাজ আলীর স্ত্রী।

সলঙ্গা থানার এসআই মশিউর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় মহাসড়কে গাড়িচাপায় শরিফুল ইসলামের একটি ছাগলের বাচ্চা মারা যায়। এ ঘটনাকে কেন্দ্র করে তার মা চায়না খাতুনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে চায়না খাতুনকে সে বেধরক মারপিট করে। পরে রাত ১০টার দিকে মারা যান চায়না খাতুন।

মাগুরা : পারিবারিক কলহের জেরে চাচাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন আল আমিন (২৫) নামে এক যুবক। গত মঙ্গলবার রাত ৮টার দিকে মহম্মদপুর উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ওই রাতেই অভিযুক্ত চাচাতো ভাই সোহেলকে (২০) আটক করেছে।

বাঁশখালী (চট্টগ্রাম) : বাঁশখালীর কাথরিয়ার মাইদায়রীপাড়ায় পুকুর খননকে কেন্দ্র করে চাচার হামলায় শাহাব উদ্দিন (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে সংঘটিত এ ঘটনায় নিহত শাহাব উদ্দিনের বাবা ও ভাইসহ তিনজন আহত হয়েছেন।

কুড়িগ্রাম : উলিপুরের মালতিবাড়ী এলাকার একটি পুকুর থেকে আরিফ হোসেন (৩৫) নামে এক ট্রাক্টরচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয়। নিহত আরিফ উলিপুর পৌরসভার পাখিরখামারের পশ্চিম শিববাড়ী এলাকার বাসিন্দা। দুই দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

জয়পুরহাট : আক্কেলপুরে নিজ বাড়ি থেকে পান্না খাতুন (৩০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার রায়কালী ইউনিয়নের গুডুম্বা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পান্না খাতুন গুডুম্বা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত