সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কলকাতা থেকে এসে লায়লা-মামুনকে মিলিয়ে দিলেন স্যান্ডি

আপডেট : ১৫ ডিসেম্বর ২০২৩, ০৬:১৪ পিএম

প্রিন্স মামুন ও লায়লা টিকটকের আলোচিত নাম। ফেসবুক ইউটিউবের সামাজিক মাধ্যমে বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে বরাবরই আলোচনায় ছিলেন। করেন মিউজিক ভিডিও। মারধরের মাধ্যমে সম্প্রতি আলোচনায় আসেন এই জুটি। লায়লাকে নাকি প্রকাশ্য রাস্তায় মেরেছেন মামুন। এবার মামুনের বিরুদ্ধে আরেকটি অভিযোগ শোনা গেল, লায়লার কাছে নিয়েছেন ৩০ লাখ টাকা।

এদিকে প্রিন্স ও লায়লা জুটির বিরোধ ও দূরত্ব ঘোঁচানোর জন্য কলকাতা থেকে আরেক ইউটিউবার স্যান্ডি সাহা এসেছেন। তিনি দুজনকে একত্র করে সম্পর্ক ঠিক করে দিয়েছেন। স্যান্ডি বলছেন, কলকাতা থেকে এসে লায়লা ও মামুনের ঝগড়া মিটিয়ে দিলাম। 

একটি ভিডিওতে দেখা যায় লায়লা মন খারাপ করে আছেন। স্যান্ডি ও উপস্থিত কয়েকজনের সামনে মামুন লায়লার সঙ্গে কথা বলছেন্ম। দুজনে হাত মিলিয়ে নিচ্ছেন। লায়লার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। লায়লা ও মামুন দুজনই জানালেন তারা একত্রে থাকবেন। 

এ সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেছেন স্যান্ডি সাহা। সেখানে প্রিন্স মামুন নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন। মামুন বলেন, আমি খুবই লজ্জা পাচ্ছি। গায়ে হাত দেওয়াটা ঠিক হয়নি। আমি খুবই অনুতপ্ত। আমি সত্যিই দুঃখপ্রকাশ করছি।

সম্প্রতি লায়লাকে মধ্যরাতে একটি লাইভ ভিডিওতে দেখা যায়, রাজধানীর বারিধারার ফুটপাতে এসে কাঁদছেন। সেই সঙ্গে বলছেন মামুন আমাকে মেরেছে, মামুন আমাকে মদ খেয়ে এসে মোবাইল দিয়ে মেরেছে। দেখুন আমার চেহারা নষ্ট করে দিয়েছে। সে আমার ফেসবুক পেইজ ডিলিট করে দিয়েছে, আপনারা স্ক্রিন রেকর্ডার দিয়ে এই ভিডিও রেকর্ড করেন প্লিজ। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত