শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মেসি দেখলেন, সুয়ারেজের গোলেও জিততে পারলো না মায়ামি

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০১:০১ পিএম

লিওনেল মেসি যে ইন্টার মায়ামি দলের কতটা গুরুত্বপূর্ণ, তা হাড়ে হাড়ে টের পাচ্ছে ক্লাবটি। মেজর লিগ সকারে তাকে ছাড়া এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে হেরেছে দুটি, একটিতে জয় পেয়েছে আর একটি করেছে ড্র। মেসিবিহীন মায়ামি যে একটি ম্যাচে জয় পেয়েছে, ডিসি ইউনাইটেডের বিপক্ষে সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন লুইস সুয়ারেজ। 

উরুগুয়ান তারকা আজ নিউইয়র্ক সিটির বিপক্ষেও পেয়েছেন গোলের দেখা৷ তবুও জেতাতে পারেননি মায়ামিকে। তার গোলে এগিয়ে যাওয়ার পরও ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে ফ্লোরিডার দলটি। 

গোল করলেন সুয়ারেজ

বার্সেলোনা ও লিভারপুলের সাবেক স্ট্রাইকার সুয়ারেজ মায়ামিকে এগিয়ে দেওয়া গোলটি করেছেন ১৫ মিনিটে। জুলিয়ান গ্রেসেলের মাপা ফ্রি-কিকে বক্স থেকে নেওয়া দুর্দান্ত এক হেডে গোলটি করেছেন সুয়ারেজ।

কিন্তু ৩৪ মিনিটে নিউইয়র্ক সিটির কোস্টরিকান ফরোয়ার্ড আলোনসো মার্তিনেজ সেই গোল শোধ করে দেন।

মেজর লিগ সকারে নিজেদের আগের ম্যাচেই নিউইয়র্ক রেড বুলসের কাছে ৪-০ গোলে উড়ে যাওয়া মায়ামি পিছিয়ে পড়ার পর আক্রমণের গতি বাড়ায়। বেশ কিছু ভালো আক্রমণও করে তারা। কিন্তু নিউইয়র্ক সিটির আমেরকিান গোলকিপার ম্যাথু ফ্রিসের অসাধারণ পারফরম্যান্সের কারণে গোল পায়নি তারা।

ফ্রিসের দুর্দান্ত সব সেভগুলোর মধ্যমণি হয়ে থাকবে ৮০ মিনিটে সুয়ারেজকে গোলবঞ্চিত করা। উরুগুইয়ান স্ট্রাইকারের নেওয়া অসাধারণ শট এক হাতে ফিরিয়ে দেন তিনি। 

এই ড্রয়ের পর ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় স্থানে আছে মায়ামি। দুই কনফারেন্স মিলিয়েও একই অবস্থানে জেরার্ড মার্তিনোর দল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত