মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এমবাপ্পেকে নিয়ে চিন্তা করছেন না রদ্রিগো

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১২:৪২ পিএম

চলতি মৌসুম শেষে কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে আসবেন, ইউরোপের গণমাধ্যমে আরও আগে থেকে এমনই খবর। এমবাপ্পে এলে একাদশে জায়গা হারাতে পারেন রদ্রিগো। গুঞ্জন আছে, এমবাপ্পে এলে রিয়াল নাকি রদ্রিগোকে বিক্রিও করে দিতে পারে।

রবিবার লা লিগায় বিলবাওয়ের বিপক্ষে জোড়া গোলে সাত ম্যাচ পর গোলখরা কাটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগোর। ম্যাচের পর রদ্রিগোর কাছে জানতে চাওয়া হয় এমবাপ্পের বিষয়ে।

জবাবে রদ্রিগো বলেন, 'সবাই যা বলছে তাতে মনে হয় এমবাপ্পে রিয়ালে আসার খুব কাছে আছে। সাংবাদিকদের আমি বিশ্বাস করি, তবে আমি জানি না কি হতে চলেছে। এমবাপ্পে এলে আমাকে বেঞ্চে বসতে হবে কি না? কোচের জন্য এটা হবে মধুর সমস্যা। দেখব কোচ কি সিদ্ধান্ত নেয় (এমবাপ্পে এলে)।'

রোদ্রিগো শুধু নিজের খেলা নিয়েই ভাবছেন, 'আমি এসব নিয়ে চিন্তা করি না, শুধু নিজের খেলায় মনোযোগ ধরে রাখতে চাই।' রিয়াল মাদ্রিদের সঙ্গে ২০২৮ পর্যন্ত চুক্তি আছে ২৩ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের।

গুঞ্জন যাই থাকুক বিলবাওয়ের বিপক্ষে রদ্রিগোর পারফরম্যান্সে খুশি রিয়াল কোচ আনচেলোত্তি, 'আমরা খুব ভালোভাবে শুরু করেছি আর দ্রুত আক্রমণে গেছি। রদ্রিগো ভালো খেলেছে, এই ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে ও।'

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত