শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শিলপাটা দিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ০৮:২০ পিএম

চট্টগ্রাম নগরে শিলপাটা দিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) রাতে বিউটি আক্তার নামের ওই গৃহবধূকে গ্রেপ্তার করে পুলিশ। 

বিউটি নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার কোনাপাড়া এলাকার মৃত মো. জিতু মিয়ার মেয়ে। নারিকেল তলা হাজী মঈনুদ্দীন বিল্ডিং চতুর্থ তলায় রুম ভাড়া বাসায় বসবাস করতেন স্বামী-স্ত্রী।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন  জানান, গত ৩০ মার্চ সন্ধ্যায় পারিবারিক অশান্তির জেরে বিউটি আক্তারের সঙ্গে তার স্বামীর  হাতাহাতি হয়। এক পর্যায়ে বিউটি আক্তার তার বাসায় থাকা মসলা বাটার শিলপাটা নিয়ে স্বামী মো. শাহীনের দিকে ছুড়ে মারলে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পাটাটি ভেঙে দুই টুকরা হয়ে গেলেও বিউটি আক্তার পুনরায় পাটার ভাঙা টুকরা দিয়ে শাহীনের মাথার পুনরায় আঘাত করে। বিউটি আক্তার পাটার টুকরা দিয়য়ে শাহীনের পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে। 

শাহীনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শাহীন গতকাল সোমবার ভোরে মারা যান। এ ঘটনায় শাহীনের ছেলে মো. মারুফ মিয়া সৎ মা বিউটি আক্তারের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত