বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সিংড়ায় চেয়ারম্যান প্রার্থীসহ ৩ জনকে অপহরণ

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পিএম

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশা ও তার ভাইসহ তিনজনকে অপহরণের অভিযোগ উঠেছে। পৃথকভাবে তাদের অপহরণ করা হয়।

সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন লুৎফুল হাবিব রুবেল। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক। গতকাল রবিবার পর্যন্ত তার প্রতিদ্বন্দ্বী কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

আজ সোমবার (১৫ এপ্রিল) সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন পাশা নাটোর স্টেশন এলাকার একটি কম্পিউটারের দোকানে আসেন। এ সময় তার বড় ভাই কলম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সি ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। তারা কোড নম্বর জানার জন্য নাটোর জেলা নির্বাচন কার্যালয়ের সামনে এলে কালো মাইক্রোবাসে করে কয়েকজন যুবক তাদের তুলে নিয়ে যান। পরে বিকেল ৪টার দিকে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে মাইক্রোবাসে করে দুর্বৃত্তরা দেলায়ার হোসেন পাশাকে কিলঘুষি মারতে মারতে জোর করে তুলে নিয়ে যান। 

সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, ৯৯৯ থেকে তিনি সকালের ঘটনার খবর পেয়েছেন। পরের ঘটনাটি তার থানা এলাকার বাইরে। তাই তিনি এ ব্যাপারে খোঁজ নিয়ে জানাবেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত