বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নগ্ন পুরুষ দেখতে আমার ভালো লাগে: বিদ্যা বালান 

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পিএম

গতকাল মুক্তি পেয়েছে বিদ্যা বালানের ‘দো অর দো প্যায়ার’ সিনেমা। সিনেমাটি নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি। এ সময় কথা বলেন দুই বছর আগে রণবীর সিংয়ের ন্যুড ফটোশুট নিয়েও।

সেসময় যখন রণবীরের ছবিটি ভাইরাল হয়েছিল তখন একমাত্র বিদ্যা বালানই তার প্রশংসা করেছিলেন। এই বিষয়ে বিদ্যা বলেন, ‘নগ্ন পুরুষ দেখতে আমার ভালো লেগেছিল।’ সে সময়ের মন্তব্য টেনে অভিনেত্রী বলেন, ‘এখনও একই কথা বলব।  আপনি যেকোনো প্রাপ্তবয়স্কদের পাঠ্য পত্রিকা দেখুন, ‘প্লেবয়’ বা ‘ডেবোনেয়র’-এ আমরা সবসময় নারীদের নগ্ন ছবি দেখি। সেটা কোনো পুরুষ বা সমকামীর ভালো লাগতে পারে। কিন্তু আমাদের মতো যারা, তারা কী করবেন?’

বিদ্যা আরও বলেন, ‘আমাদেরও শখ থাকতে পারে, ইচ্ছা থাকতে পারে। তাই যা বলেছিলাম, এখনও তাই বলছি। আমার ভালো লেগেছিল। নগ্ন নারীদের অনেক বাহবা দিয়েছি, এখনো হরহামেশাই দিয়ে থাকি। এবার মনে হয় সময় এসেছে, নগ্ন পুরুষদের বাহবা পাওয়ার।’
    
‘দো অর দো প্যায়ার’ সিনেমাতে বিদ্যাকে প্রতীক গান্ধীর সঙ্গে দেখা যাবে। এটি একটি কমেডিতে ভরপুর রোম্যান্টিক ছবি। এছাড়াও আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’তে অভিনয় করেছেন বিদ্যা। 

২০০৫ সালে ‘পরিণীতা’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ দেয়। ক্যারিয়ারের শুরুতেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। তথাকথিত কোনও ‘ফিল্মি কানেকশন’ ছাড়াই বলিউডে ইন্ডাস্ট্রির বিভিন্ন চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়েছেন বিদ্যা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত