মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

কংগ্রেস ‘শাহজাদা’ রাহুলের বয়সের চেয়ে কম আসন পাবে : মোদি

আপডেট : ১৩ মে ২০২৪, ০৩:০০ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, লোকসভা নির্বাচনে বিজেপি-এনডিএ চারশোর বেশি আসন পাবে। কিন্তু কংগ্রেস শাহজাদার (রাহুল গান্ধী) বয়সের চেয়ে এবার কম আসন পাবে। সন্দেশখালী ইস্যুতে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র আক্রমণ করে দুর্নীতিকে তাদের অভিন্ন চরিত্র বলেও মন্তব্য করেন তিনি। তার মতে, তৃণমূল কংগ্রেস দুর্নীতিকে একটি ব্যবসা হিসাবে গ্রহণ করেছে যা প্রকাশ্যে চলছে।

রবিবার পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ায় বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের প্রচার সভায় যোগ দেন মোদি। সেখানে তিনি বলেন, তৃণমূলের কাজ হলো সন্ত্রাস আর জমি দখল। এদিন পূর্বাঞ্চলীয় রাজ্যের ব্যারাকপুর, চুঁচুড়া, আরমনবাগ ও সাঁকরাইলে পরপর চারটি জনসভা করেন তিনি। লোকসভার এই চার আসনে ২০ মে ভোটগ্রহণ হবে।

জনসভায় মোদি বলেন, বাংলাকে দুর্নীতির আখড়া বানিয়েছেন মমতা এবং তৃণমূল সরকার। শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রের চাকরিতে অবাধে দুর্নীতি হয়েছে। চাকরির জন্য ঘুষ নিয়েছে। মমতা সরকার ২ লাখ ৩০ হাজার কোটি রুপির হিসাব দেয়নি। যারা দুর্নীতি করেছে, তারা কেউ ছাড় পাবে না।

সন্দেশখালীর প্রসঙ্গ উল্লেখ করে মোদি বলেন, গোটা দেশ দেখছে সন্দেশখালীতে কী হচ্ছে। প্রথমে রাজ্য পুলিশ দোষীদের আড়াল করে। এখন নতুন খেলা শুরু করেছে তৃণমূল। অভিযুক্ত হিসেবে শাহজাহান শেখের ,নাম থাকায় তৃণমূলের গুন্ডারা ভয় দেখাচ্ছে হুমকি দিচ্ছে। তৃণমূলের মদদে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশকারীদের বাড়বাড়ন্ত বলেও মন্তব্য করেন তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত