রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

গুলিভর্তি অবৈধ পিস্তলসহ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আটক 

আপডেট : ১৩ মে ২০২৪, ১১:৫৯ পিএম

বরগুনার বেতাগীতে দোয়াত কলম প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহামুদ হোসেন লিটুকে গুলিভর্তি অবৈধ পিস্তলসহ আটক করা হয়েছে। তিনি বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ছিলেন। এ সময় তার গাড়ি চালক মো. সজীবকেও আটক করা হয়।

আজ সোমবার (১৩ মে) রাত সাড়ে ৭টার দিকে বেতাগী উপজেলার সদর ইউনিয়নের বেইলিব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের পর চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহমুদ লিটু ও তার গাড়িচালককে জিজ্ঞাসাবাদের জন্য বেতাগী থানায় নিয়ে আসা হয়েছে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহামুদ হোসেন লিটু তার ব্যক্তিগত প্রাইভেট কার নিয়ে উঠান বৈঠক করতে উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠীর ডিসিরহাট বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বেইলিব্রীজ এলাকায় পুলিশের চেকপোস্টে তার গাড়িটি তল্লাশির কবলে পড়ে। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে গুলিভর্তি একটি পিস্তাল উদ্ধার করে। এরপর তাদের থানায় নিয়ে আসা হয়।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মোহাম্মদ মোজাম্মেল হোসেন বলেন, বেতাগীতে একজন চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। রহস্য উদঘাটনের জন্য তাকে  জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবার শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত