শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

আপডেট : ১৫ মে ২০২৪, ০৮:৪১ পিএম

টাঙ্গাইলের জেলার বাসাইল-সখীপুরের সংসদ সদস্য (টাঙ্গাইল-৮) অনুপম শাজাহান জয়কে হত্যার হুমকির প্রতিবাদে মোখতার ফোয়ারা চত্বরে এক প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মে) বিকেল আনুমানিক ৩টার দিকে উপজেলার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের কয়েকশ’ত মানুষের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ব্যানার ফেস্টুন হাতে সাবেক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহেরকে ভুয়া মুক্তিযোদ্ধা দাবি করে অবিলম্বে সনদ বাতিলের দাবি জানান।  এ সময় আওয়ামী লীগের  বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে মানববন্ধনে অংশ নেয়।

এ মানববন্ধনে শামিল হওয়া নেতাকর্মীদের দাবি, বাসাইল-সখীপুরের জনমানুষের নেতার জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে টাঙ্গাইলের ভাড়াটে সন্ত্রাসী দিয়ে এমপিকে হত্যার হুমকির দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। বিকেলে প্রতিবাদ সভায় বক্তারা, প্রয়াত সংসদ শওকত মোমেন শাজাহানের সুযোগ্য উত্তরসূরীর বিরুদ্ধে অপপ্রচার ও কোনো ষড়যন্ত্রের চেষ্টা হলে আগামীতে আরো কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রতিবাদে নলুয়া বাজারের এক সভায় টাঙ্গাইলের কিসলু নামের এক নেতা বর্তমান সাংসদের জিহবা কেটে নেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে বাসাইল-সখীপুরের সংসদ সদস্য অনুপম শাজাহান জয় বলেন, ওই দিনের মারামারির ঘটনা আমি পরে জেনে প্রশাসনকে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশনা দিয়েছি। একটি মহল রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য নানাভাবে ষড়যন্ত্র করার চেষ্টা করছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত