মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

‘পঞ্চায়েত’ এর ট্রেলার প্রকাশ, দেখাল চমক

আপডেট : ১৬ মে ২০২৪, ০৪:৫৮ পিএম

চলতি মাসের শুরুতেই ঘোষণা এসেছিল ভারতের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’-এর সিজন থ্রি মুক্তির তারিখ। এবার প্রকাশ্যে এলো এর ট্রেলার। যেখানে আছে রাজনীতি, রোম্যান্স ও প্রাণ খোলা হাসির উপাদান।

ট্রেলারে বরাবরের মতই দেখা যায়  ফুলেরা গ্রামের সারল্যে ভরা কিছু মানুষের মুখ। যেখানে নতুন সচিব ও পুরনো সচিব অভিষেকের বদলির টুইস্টও প্রকাশ পেয়েছে। বেশ কিছুদিন ধরেই আলোচনায় ছিল ফুলেরা গ্রামের সচিব অভিষেক কুমারকে বদলি করে তার জায়গায় নতুন সচিব আসবেন। এটির জন্য আবেদনও তৈরি করেছিল। যদি কেউ আগ্রহী হয়, তবে যেন যোগাযোগ করে। কিন্তু ট্রেলার দেখে মনে হচ্ছে ফুলেরা গ্রামের প্রধান এখন সচিবের বদলি আটকে দিয়েছে। ২ মিনিট ৩৫ সেকেন্ডের ট্রেলারে একঝাঁক নয়া মুহূর্ত সকলকে মুগ্ধ করতে বাধ্য।

‘পঞ্চায়েত থ্রি’-এর ট্রেলারে নতুন এবং পুরানো সচিবের মধ্যে ঝগড়া হতেও দেখা যাচ্ছে। অন্যদিকে, ‘বানরাকাস’ও তার একটি পদক্ষেপ নিয়ে ফুলেরা গ্রামে আলোড়ন সৃষ্টি করবে বলে মনে করা হচ্ছে। ফুলেরা গ্রামে নতুন সচিব আসতেই পাল্টে যায় পুরো পরিবেশ।

এদিকে পুরনো সচিব অর্থাৎ অভিষেক কুমারও পদত্যাগ করেছেন এবং তার বদলির প্রস্তুতি চলছে। কিন্তু গ্রামের প্রধান মঞ্জুদেবী অর্থাৎ নীনা গুপ্তা সচিবের বদলি আটকে দেন। এসবের মধ্যে সচিব তখন পড়াশোনায় ব্যস্ত। যাতে ভবিষ্যতে তিনি বড় কিছু করতে পারেন। অন্যদিকে প্রধানের মেয়ে রিঙ্কির সঙ্গে তার প্রেমও ধীরে ধীরে এগিয়ে চলেছে। এসব ঘিরেই চলতে থাকে ‘পঞ্চায়েত’র কাহিনী।

‘পঞ্চায়েত থ্রি’-এর ট্রেলার দেখে ভক্তদের কাছ থেকে নানা মন্তব্য আসছে। ট্রেলারে কিছু সংলাপও ভীষণভাবে প্রশংসিত হচ্ছে। একটা দৃশ্যে দেখা যাচ্ছে, বিনোদ দেখছে, প্রধানজি রাগ দেখাচ্ছে। তার চেহারার অভিব্যক্তিতে ভক্তেরা হাসিতে ফেটে পড়তে বাধ্য।

ভারতীয় ওয়েব সিরিজগুলোর মধ্যে সবচেয়ে চৌকস আর সুনির্মিত সিরিজ বলা হয় অ্যামাজন প্রাইমের ‘পঞ্চায়েত’-কে। এর আগে এই সিরিজটির দুটি সিজনই দর্শকমন জয় করেছে। তাইতো তৃতীয় সিজন নিয়ে এত উত্তেজনা। চলতি মাসের ২৮ মে থেকে অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘পঞ্চায়েত সিজন থ্রি’। যেখানে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব, নীনা গুপ্তা, সানভিকা, চন্দন রায় এবং ফয়জল মালিক।

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত