মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বেলকুচি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

আপডেট : ২৮ মে ২০২৪, ০৯:৪৯ পিএম

সিরাজগঞ্জের বেলকুচি পৌরমেয়র সাজ্জাদুল হক রেজাসহ ৫ জনকে মারপিটের অভিযোগে দায়ের করা মামলায় আসামি বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) দুপুরের দিকে উপজেলার এনায়েতপুর থানার গোপালপুর ফুটানি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ইউসুফ আলী বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের মৃত জালাল শেখের ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউসুফ আলী পৌর মেয়রের ওপর হামলার অভিযোগে দায়ের করা দ্রুত বিচার আইনে মামলার আসামি। দুপুরের তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে আসা শিক্ষাবোর্ডের একটি তদন্ত কমিটির সামনে এমপির পিএস সেলিম সরকার ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর নেতৃত্বে মেয়রের ওপর হামলা চালানো হয়। হামলার ছবি তুলতে গেলে আবু মুছা নামে এক সাংবাদিককেও মারপিট করে মোবাইল ফোন কেড়ে নেন এমপির অনুসারীরা।

এ ঘটনায় মেয়র সাজ্জাদুল হক রেজা বাদী হয়ে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০/৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেপ্তার ইউসুফ আলী ওই মামলার ৫ নম্বর আসামি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত