সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

জঙ্গলে গিয়ে বিপাকে মিমি

আপডেট : ২৯ মে ২০২৪, ০৭:৪৯ এএম

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী সম্প্রতি শাকিব খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে বাংলাদেশে বেশ আলোচনায়। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে কলকাতায়। শাকিব খান ইতিমধ্যে ঢাকায় ফিরেছেন। আর শুটিং শেষে মিমি ঘুরতে চলে গেছেন তার নিজ এলাকায়। মিমির বাড়ি জলপাইগুড়িতে। তারই নিকটবর্তী এলাকায় ডুয়ার্সে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। 

অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে বড্ড ভালোবাসেন এই অভিনেত্রী। তার ঘুরে বেড়ানোর নেশা এতটাই প্রবল যে, ঘূর্ণিঝড় রিমালও তাকে আটকে রাখতে পারেনি ঘরে।

রিমালের তাণ্ডবে চারদিক তছনছ। তার মধ্যেই জঙ্গলে বেড়াতে গিয়েছেন মিমি। আর ঘুরতে ঘুরতে জোঁকের মুখে পড়েছেন। সম্প্রতি তেমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এ অভিনেত্রী, যা দেখে চমকে উঠেছেন সবাই।

মিমি জলপাইগুড়ি থেকে প্রায়ই ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে চলে যান। এবার সেই জঙ্গলেই এক ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেত্রী। তবে ভয় পাওয়ার পাত্রী নন মিমি। নিজের হাতেই সেই ভয়াল প্রাণীকে নিয়ে ভিডিও করলেন তিনি।

বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর একবার জোঁক আঁকড়ে ধরলে তাকে ছাড়ানো কতখানি মুশকিল, তা প্রায় সবারই জানা। সেই জোঁকের খপ্পরে পড়লেন মিমি। তবে ভয়-ডরহীন মিমি সেই জোঁককে জুতা থেকে বের করে নিজের হাতে তুলে নিলেন। ভিডিওর প্রথমেই মিমি বলছেন, ‘জঙ্গলে স্বাগত’।

মিমির এ ভিডিও দেখে আঁতকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকেই নুন ছিটিয়ে দ্রুত জোঁকটিকে সরানোর পরামর্শ দিয়েছেন মন্তব্যে। কেউ কেউ আবার মিমির সাহসকে কুর্নিশ জানিয়ে তাকে ‘খতরোঁ কে খিলাড়ি’ নামের রিয়্যালিটি শো-তে যাওয়ার কথা বলেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত