মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাস্তায় পড়েছিল নারীর মরদেহ, পাশেই ছিল জীবিত শিশু

আপডেট : ২৯ মে ২০২৪, ০২:০০ পিএম

নেত্রকোণার পূর্বধলায় ২ বছরের জীবিত ছেলে শিশুসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ মে) সকালে উপজেলার বিশকাকুনী ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামের একটি রাস্তায় মরদেহটি দেখতে পান স্থানীয়রা।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোরে কাছিয়াকান্দা গ্রামের ইসহাক মিয়া নামে এক ব্যক্তি ফজরের নামাজ পড়ে মাদরাসার পাশে তার মায়ের কবর জিয়ারত করতে গিয়ে একটি শিশু ও অজ্ঞাত নারীকে কাঁচা রাস্তার উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে। আর শিশুটিকে জীবিত দেখে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। 

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে গ্রামবাসী এক নারী ও শিশুকে রাস্তার উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে জীবিত শিশু ও অজ্ঞাত পরিচয়হীন নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে শিশুটিকে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটি হাসপাতালে অক্সিজেন সরবরাহ করা হয়েছে এবং শিশুটি এখন সুস্থ আছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তে পাঠানো ও আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত