বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

যে কারণে শাহরুখের ৫ সিনেমা থেকে বাদ পড়েন ঐশ্বরিয়া 

আপডেট : ১০ জুন ২০২৪, ০২:০৯ পিএম

বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে এক সময় বেশ কঠিন সময় পার করতে হয়েছে। সৌন্দর্য প্রতিযোগিতায় জয়ী হওয়ার পরে একের পর এক ছবির প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু একটা সময় আবার পর পর পাঁচটি ছবি থেকে বাদ পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

জানা গেছে, শাহরুখ খানের সঙ্গে পাঁচটি ছবি থেকে বাদ পড়েছিলেন ঐশ্বরিয়া। সিমি গারেওয়ালের নেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী তার ক্যারিয়ারের কঠিন সময় নিয়ে কথা বলেছিলেন। সেখানেই জানান, কেন ‘ভীর জারা’ ছবি থেকে হঠাৎই তাকে বাদ দেওয়া হয়েছিল।

ঐশ্বরিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তাকে একাধিক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল। প্রথমে এর উত্তর দিতে ইতস্তত বোধ করছিলেন অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত জানান, কোনো সদুত্তর না দিয়েই তাকে ছবিগুলি থেকে বাদ দেওয়া হয়। ফলে সেই সময়ে বেশ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

শাহরুখ নিজেই এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার বেশ কিছু ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। যদিও, ঐশ্বরিয়াকে ছবি থেকে বাদ দিয়ে তার জায়গায় অন্য অভিনেত্রীকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হয়েছিল বলেও তিনি জানান। কিন্তু একজন প্রযোজকের দৃষ্টিকোণ থেকে এই কাজ করতে হয়েছিল বলে তিনি সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন। এমনকি, তিনি নাকি ঐশ্বরিয়ার কাছে এর জন্য ক্ষমাও চেয়েছিলেন।

সিমি গারেওয়াল ঐশ্বরিয়াকে এই কথা মনে করিয়ে দিলে প্রত্যুত্তরে তিনি বলেছিলেন, ‘এর কোনও জবাব আমার কাছে নেই।’

উল্লেখ্য, শাহরুখ ও ঐশ্বরিয়াকে একসঙ্গে বেশ কিছু ছবিতে দেখা গেছে, যেমন ‘মোহাব্বাতে’, ‘দেবদাস’ ইত্যাদি।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত