শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ভারত-পাকিস্তান ম্যাচের ভ্লগ করতে গিয়ে গুলিতে ইউটিউবার নিহত

আপডেট : ১১ জুন ২০২৪, ০৭:৪৮ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচে ভারত ৬ রানে হারিয়েছে পাকিস্তানকে। ম্যাচটি হয় ৯ জুন নাসাউয়ের কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচের আগে ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলিতে নিহত হয়েছেন এক পাকিস্তানি ইউটিউবার।

ঘটনাটি ঘটেছে করাচির এক মোবাইল মার্কেটে। সাদ আহমেদ নামে একজন পাকিস্তানি ইউটিউবার ভারত-পাকিস্তন ম্যাচের আগে নিজের চ্যানেলে এই বিষয়ে ভ্লগ করছিলেন। এই ম্যাচ নিয়ে মতামত জিজ্ঞেস করছিলেন, ভিডিও বাইট নিচ্ছিলেন ওই মোবাইল মার্কেটে থাকা দোকানদার এবং অন্য মানুষের।

এমন সময় মোবাইল মার্কেটের নিরাপত্তারক্ষীর দিকেও মাইক বাড়িয়ে দেন সাদ। তবে ওই নিরাপত্তারক্ষী ভিডিওতে কথা বলতে রাজি ছিলেন না। এও জানান, তাকে কথা বলতে যেন বাধ্য করা না হয়।

তবে সাদ চাইছিলেন নিরাপত্তারক্ষীও কিছু বলুক। এক পর্যায়ে ওই নিরাপত্তারক্ষী ক্ষেপে যান এবং সাদকে গুলি করেন। পাকিস্তানি সংবাদমাধ্যমে আরও বলা হয়েছে, সাদকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছিল, তবে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

সাদের এক বন্ধু বলেছেন, সাদই তার পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। এই ঘটনায় ওই নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করেছে পাকিস্তান পুলিশ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত