সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কেরাণীগঞ্জ থেকে ব্যবসায়ী নিখোঁজ

আপডেট : ১৫ জুন ২০২৪, ১২:৫৯ এএম

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে নিখোঁদের দুই দিন পেরিয়ে গেলেও খোঁজ পাওয়া যাচ্ছে না ব্যবসায়ী মো. সজল ঢালির (৪৫)। বুধবার রাত ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ থাকায় স্বজনের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে। নিখোঁজ সজল ঢালি পুরাণ ঢাকার ব্যবসায়ী বলে স্বজনরা জানান। 

এ ঘটনায় গত বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জে সাধারণ ডায়রি (জিডি) করেছেন নিখোঁজ সজল ঢালির শ্বশুর মো. অহিদুল। জিডিতে তিনি উল্লেখ করেন, গত বুধবার রাত আনুমানিক ১১টায় কেরাণীগঞ্জের হাসনাবাদ বসুন্ধরা রিভারভিউ সি- ব্লকের নির্মানাধীন বাড়ির কাজ শেষে রাজধানীর শ্যামপুরের আরসিন গেটের বর্তমান বাসায় ফেরার পথে রওনা হন। এরপর আর বাসায় ফেরেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। শুক্রবার রাত পর্যন্ত তার কোনও হদিশ পাওয়া যাচ্ছে না। 

নিখোঁজ সজল ঢালির ভায়রা আব্দুল মালেক শেখ বলেন, সজল ঢালি পুরাণ ঢাকার সদরঘাটে কাপড় ব্যবসায়ী। সজলের সঙ্গে ব্যবসায়ীদের সঙ্গে লেনদেন বা অন্য কোনও দ্বন্দ্ব ছিলো না। তিনি আশঙ্কা করছেন কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। সজল নিখোঁজ হওয়ার পর স্ত্রী-সন্তান ও পরিবারের সবাই উৎকণ্ঠার মধ্যে রয়েছে। সজলের নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে। 

এ প্রসঙ্গে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন অর-রশিদ বলেন, নিখোঁজ ওই ব্যবসায়ীকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি বলেন, আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেখতে পেয়েছি তিনি কেরাণীগঞ্জ থেকে ঢাকায় গিয়েছেন।এরপর থেকেই তিনি নিখোঁজ হন। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত