সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত

আপডেট : ০৯ জুলাই ২০২৪, ০৯:৩৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের এক নারী যাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চরশিহারী গ্রামের তালুকদার বাড়ির মো. কদ্দুস তালুকদারের ছেলে ইজিবাইকচালক তসলিম তালুকদার (৩২), উপজেলা জাটিয়া ইউনিয়নের জাটিয়া চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৭)। সে উপজেলার পিতাম্বরপাড়া হুসাইনিয়া বহুমুখী কামিল মাদ্রাসা ও বিএম কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৪৫)।

স্থানীয়রা জানায়, দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক হারুয়া বাজারের কাছাকাছি আসতেই বিপরীত দিক থেকে আসা ঈশ্বরগঞ্জগামী ইজিবাইককে ধাক্কা দেয়। এসময় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও এক নারী নিহত হন। 

এ প্রসঙ্গে পিতাম্বরপাড়া হুসাইনিয়া বহুমুখী কামিল মাদ্রাসা ও বিএম কলেজের অধ্যক্ষ মো. শোয়াইব বলেন, রাকিব আমার কলেজের অনেক মেধাবী ও নামাজি একজন শিক্ষার্থী ছিল। দুপুর দুইটায় তার প্রথম বর্ষের পরীক্ষা ছিল। পরীক্ষা কেন্দ্র ঈশ্বরগঞ্জ ডিএস কামিল মাদ্রাসায় যাওয়ার পথে রাকিব নিহত হয়। এ দুর্ঘটনায় আমরা মর্মাহত। 

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার এসআই মো. আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। ট্রাকটিকে আটক করা হয়েছে।পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত