মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ভোটারদের প্রতি ব্র্যাড পিট ও ডিকাপ্রিও’র আহ্বান

আপডেট : ০৫ নভেম্বর ২০১৮, ০৮:১১ পিএম

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে অংশগ্রহণের জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন হলিউডের দুই তারকা ব্র্যাড পিট ও লিওনার্দো ডিকাপ্রিও। ‘নাউ দিজ নিউজ’ ওয়েব পোর্টালে একটি ভিডিও বার্তা প্রকাশ হয়েছে গত শুক্রবার। সেখানে ৬ নভেম্বরের ভোটের গুরুত্ব নিয়ে কথা বলেন দুজন।

৪৩ বছর বয়সী ডিকাপ্রিও বলেন, আমাদের দেশের ভবিষ্যৎ নির্ধারিত হবে এই সপ্তাহে। নির্বাচন শুধু প্রেসিডেন্টকে ভোট দেওয়ার বিষয় নয়।

তিনি অস্ত্র নিরাপত্তা আইন, পরিষ্কার পানি ও বায়ু, অভিবাসন নীতি এবং স্বাস্থ্য সেবাসহ নানা প্রসঙ্গে কথা বলেন। তার মতে, সবার অংশগ্রহণই যুক্তরাষ্ট্রে পরিবর্তন আনতে পারে।

৫৪ বছর বয়সী ব্র্যাড পিট বলেন, এ নির্বাচনের মাধ্যমে জলবায়ু পরিবর্তন, ফৌজদারি বিচার সংস্কার, শিক্ষা তহবিল, এলজিবিটি সমতা ও এমনকি ভোটের ক্ষমতার ভবিষ্যৎ নির্ধারিত হবে।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘এ নির্বাচনের গুরুত্ব কোনোভাবে এড়ানো যাবে না। দয়া করে নিজের আওয়াজ শুনিয়ে দিন।’

এদিকে প্রথমবারের মতো একই সিনেমায় দেখা যেতে পারে ব্র্যাড পিট ও লিওনার্দো ডিকাপ্রিওকে। তারা অভিনয় করেছেন কুয়েন্টিন টারান্টিনোর পরবর্তী সিনেমা ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এ।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত