শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘রোনালাদো-মেসির উত্তরসূরি হবে এমবাপে-নেইমার’

আপডেট : ০৬ নভেম্বর ২০১৮, ০৩:২২ পিএম

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির মুখোমুখি হওয়ার আগে দলটির দুই তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে ও নেইমারের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন নাপোলির কোচ কার্লো আনচেলত্তি। তার বিশ্বাস, উদীয়মান এই দুই ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির উত্তরসূরি হবেন।  

নিজেদের মাঠে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ২টায় চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে নাপোলি।

সংবাদ সম্মেলনে এই লড়াই নিয়ে কথা বলতে গিয়ে প্রতিপক্ষ দলের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড় নেইমার ও এমবাপেকে প্রশংসায় ভাসান আনচেলত্তি।

এবারের ব্যালন ডি’অরের লড়াইয়ে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এমবাপেকে অন্যতম ফেভারিট হিসেবে ভাবা হচ্ছে। ২০০৭ সালে ব্রাজিলিয়ান ফুটবলার কাকার পর এবারই প্রথম এই পুরস্কারটি রোনালদো-মেসির বাইরে কারোর হাতে ওঠার জোরাল সম্ভাবনা জেগেছে।

তবে এমবাপে যদি এবার বিশ্বসেরা ফুটবলারের পুরস্কারটি জিততে নাও পারেন তাহলে ভবিষ্যতে নিশ্চিতভাবে এটি জিতবেন বলে দৃঢ় বিশ্বাস আনচেলত্তির।

রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, চেলসি ও পিএসজিতে কোচের দায়িত্ব পালন করে আসা আনচেলত্তি বলেন, ‘সব শিরোপা জেতা এই চ্যাম্পিয়নদের (রোনালদো ও মেসি) জায়গা নিতে সে একজন যোগ্য প্রতিযোগী। আমি মনে করি, এমবাপে ও নেইমার রোনালদো ও মেসির উত্তরসুরি হতে পারবে।’

‘এমবাপে এই বছর ব্যালন ডি’অর জিততে না পারলে আসছে বছরগুলোয় কোনো সমস্যা ছাড়াই সে এটা জিতবে। তাকে পাওয়া সব দলেরই স্বপ্ন’ বলেন আনচেলত্তি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত