সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আসামি গ্রেপ্তারের দাবিতে বরগুনায় মানববন্ধন

আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯, ১২:৫৯ এএম

জেলার সদর উপজেলা যুবলীগের সদস্য শামীম ইমতিয়াজ বাদশার হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবিতে বরগুনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল রবিবার বেলা ১১টায় জেলা প্রেস ক্লাবের সামনের সড়ক অবরোধ করে নিহতের স্বজন, এলাকাবাসী ও রাজনৈতিক নেতারা এ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে কয়েক হাজার এলাকবাসী যোগ দেয়। এ সময় শহরের প্রধান প্রধান সড়ক অবরোধ করে তারা খুনিদের ফাঁসির দাবিতে স্লোগান দেয়। মানববন্ধনে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর, জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বুড়িরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা যুবলীগের সাদারণ সম্পাদক সাহাবুদ্দীন সাবু প্রমুখ বক্তৃতা রাখেন। বক্তারা বাদশা হত্যায় জড়িতদের এক সপ্তাহের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। এ সময় উপস্থিত নিহতের বাবা-মা ও স্ত্রী খুনিদের বিচারের দাবি করে কান্নায় ভেঙে পড়েন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, নির্বাচনী বিরোধের জের ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৮ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বুড়িরচর ইউনিয়নের কামরাবাদ গ্রামে বাদশাকে কুপিয়ে হত্য করে প্রতিপক্ষরা। তিনি ওই গ্রামের সোহরাব মৃধার ছেলে। এ ঘটনার পরের দিন নিহতের বাবা ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত