রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন কুম্ভ, মাথা ঠান্ডা রাখুন সিংহ

আপডেট : ১৪ জানুয়ারি ২০১৯, ০৮:৩৯ এএম

মেষ: কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসবে। শরীর মোটামুটি ভালো থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

বৃষ: দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। কর সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

মিথুন: শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূলে নাও থাকতে পারে।

কর্কট: আর্থিক দিক ভালো যাবে। আয় বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

সিংহ: কোনো ভুল সিদ্ধান্তের জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো বন্ধুর সঙ্গে মতবিরোধ হতে পারে। বিরোধ যেন বিবাদে পরিণত না হয় সেদিকে লক্ষ্য রাখুন।

কন্যা: বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। এ ব্যাপারে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আইন-শৃঙ্খলা রক্ষাকারী প্রতিষ্ঠানে কর্মরতদের পদোন্নতির সম্ভাবনা। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ ।

তুলা: সম্ভাব্য ক্ষেত্রে বদলির সম্ভাবনা আছে। কাউকে অর্থ ধার দেওয়া বা শেয়ার কেনার ব্যাপারে বিশেষ চিন্তা-ভাবনা করবেন। সন্তানের কোনো কৃতিত্বে নিজে গর্বিত হবেন।

বৃশ্চিক: বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। বাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। ভ্রমণ শুভ।

ধনু: যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফল হবেন। কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় বাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয়।

মকর: আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও সুনাম বৃদ্ধি পাবে। কোনও সামাজিক কাজে অংশ নিতে পারেন। প্রভাবশালী লোকের সাহায্য পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

কুম্ভ: বেকারদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দেখবে। আজ দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

মীন: আজ একা সময় কাটাতে ভালো লাগবে। যোগাযোগ দক্ষতায় ভালো কোনো সাফল্য পেতে পারেন। জমিজমা সংক্রান্ত ঝামেলা দূর হতে পারে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত