সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সড়ক দুর্ঘটনায় আহত লাক্স তারকা শানারেই দেবী শানু

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৭ পিএম

২ ফেব্রুয়ারি সড়ক দুর্ঘটনার শিকার হন লাক্স তারকা শানারেই দেবী শানু। শনিবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

শানু নিজের ফেসবুকে দুর্ঘটনার পুরো ঘটনাটি তুলে ধরে বলেন, ‘সকালটা যখন শুরু হলো দুর্ঘটনা দিয়ে। এইমাত্র বেশ বড় একটা দুর্ঘটনার হাত থেকে বাঁচলাম। ঈশ্বরকে ধন্যবাদ। আমিনবাজারে অপর দিক থেকে আসা ট্রাকটি আরেকটু হলে এই দুটো গাড়িকেই গুঁড়িয়েই দিত। আমি মাইক্রোতে ছিলাম। খুব বাজে একটা দুর্ঘটনা হতে পারত। এই ধরনের অপরিপক্ব, লাইসেন্সবিহীন চালকদের অদক্ষতার জন্য প্রতিনিয়ত কত দুর্ঘটনা হচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি অন্তত বাস ও ট্রাক চালকদের ব্যাপারে কঠিন পদক্ষেপ নেয়া উচিত। না হলে এমন দুর্ঘটনায় অনেক প্রাণই ঝরে যাবে প্রতিদিন।’

শানু এমন ঘটনায় হতবাক, তিনি বলেন, ‘মৃত্যুকে পাশে নিয়েই জীবন চলে-এটাই অদ্ভুত মানবজীবন। মানিকগঞ্জ শুটিং এ যাওয়ার পথে সকালের সড়ক দুর্ঘটনায় বেশ বড় কিছু ক্ষতি হতে পারত,ঈশ্বরের অশেষ আশীর্বাদে অল্পের জন্য বাঁচলাম। এ জন্য ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ আর যারা উৎকণ্ঠিত হয়েছেন সকালের ছবি ও পোস্ট দেখে তাদের সবাইকে জানাই আমি সুস্থ আছি। খুব বেশি বড় আঘাত পাইনি তবে পায়ে, ঘাড় ও বুকের মাংসপেশিতে একটু ব্যথা পেয়েছি। আমার শুভাকাঙ্ক্ষী সকল প্রিয়জনদের সবাইকে তৎক্ষণাৎ উত্তর দিতে পারিনি, আমি নিজেও ঘটনাস্থলে ঘটনার আকস্মিকতায় স্তব্ধ হয়ে ছিলাম আর যেহেতু শুটিং ইউনিটের গাড়িতে আমি একাই ছিলাম, ঘটনাস্থলে নিরাপত্তাজনিত বিভিন্ন কারণে সঙ্গে সঙ্গে ফেসবুকে পোস্ট দিয়ে জানানোর চেষ্টা করেছি। যাই হোক, এত কিছুর পরও জীবন থেমে থাকবে না, শিল্পী হিসেবে কাজের শিডিউলের দায়বদ্ধতার জায়গা থেকে হলেও শুটিং করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় চাই।’

শানু জানিয়েছেন তিনি জুয়েল শরীফের ‘বড় বাড়ি’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যেই এই দুর্ঘটনার শিকার হন।

উল্লেখ্য,  ২০০৫ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় নিয়ে শোবিজে যাত্রা শুরু করেন শানু। এরপর মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। গত বছর তিনি কাজ করেন সিনেমাতেও। আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমায় নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত