শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

প্রেস ক্লাবে তথ্যমন্ত্রী

নিজেদের ওপর আস্থা হারিয়েছে বিএনপি-ঐক্যফ্রন্ট

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১১ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও ঐক্যফ্রন্ট নিজেদের প্রতি আস্থা হারিয়েছে। তারা জনগণ থেকে অনেক দূরে সরে গেছে। জনগণ থেকে বিচ্ছিন্ন থাকায় নির্বাচনে তাদের ভরাডুবি হয়েছে। গতকাল রবিবার জাতীয় প্রেস ক্লাবে সুরঞ্জিত সেন গুপ্তের প্রয়াণ দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত সেন গুপ্তকে কিংবদন্তি রাজনৈতিক উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তিনি তার মেধা ও প্রজ্ঞা দিয়ে সংসদকে সর্বদা প্রাণবন্ত রাখতেন। তিনি যে মাপের পার্লামেন্টারিয়ান ছিলেন সেরকম আর তেমনটি দেখা যায় না।

তিনি ক্যানসারে আক্রান্ত হয়েও সংসদ চলাকালে কোনো দিন অনুপস্থিত ছিলেন তা কেউ বলতে পারবেন না। মৃত্যুর দুদিন আগেও তিনি সংসদে এসেছিলেন।

বিরোধী নেতাদের ইঙ্গিত করে মন্ত্রী বলেন, এখনকার বিরোধী নেতাদের কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ করলেও সৌজন্যবোধ দেখান না। তাদের দাওয়াত করলেও নেতিবাচক মনোভাবের জন্য তারা সেটা গ্রহণ করেন না।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অভিনেতা এ টি এম শামসুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী নেতা বলরাম পোদ্দার, দিলীপ কুমার রায়, কামাল চৌধুরী, অনুরাধা বিশ্বাস, কণ্ঠশিল্পী রফিকুল আলম, আক্তার হোসেন ও মিজানুর রহমান বিটু উপস্থিত ছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত