শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা, ২ আরোহী নিহত

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১১ এএম

জেলার করিমগঞ্জ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের করিমগঞ্জ উপজেলার জাল্লাবাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামের আবদুল খালেক মিয়ার ছেলে খায়রুল ইসলাম (২৬) ও একই এলাকার মৃত মজনু মিয়ার ছেলে মো. সমির মিয়া (২৯)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, করিমগঞ্জ থেকে খায়রুল ও সমির মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জ উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে করিমগঞ্জ উপজেলার জাল্লাবাদ এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান বলেন, আমার ধারণা দ্রুতগতির কারণে হয়তো ট্রাক্টরটি সামনে পড়লেও তারা মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণে না রাখতে পাড়ায় দুর্ঘটনাটি ঘটেছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত