শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এসএসসির প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য আটক

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০২:২৭ পিএম

পাবনার ঈশ্বরদী থেকে চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস জালিয়াত চক্রের দুই সদস্যকে আটক করেছে পাবনার ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, পাবনার ঈশ্বরদী উপজেলার কৈকুন্ডা গ্রামের নিহাদ মালিথা ও রপন আলী।

গোপন সংবাদের ভিত্তিতে পাবনা ডিবি পুলিশের একটি দল বুধবার দিবাগত রাত ২টার দিকে ঈশ্বরদী উপজেলার কৈকুন্ডা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে।

পুলিশ জানায়, আসামি নিহাদ দশম শ্রেণির ছাত্র এবং রপন একাদশ শ্রেণির ছাত্র। তারা দুজন বন্ধু এবং প্রতারণা সিন্ডিকেটের সদস্য। গত ১ মাস আগে থেকে তারা প্রতারণার মাধ্যমে সিম কার্ড ব্যবহার করে ফেসবুক ও বিকাশ অ্যাকাউন্ট তৈরি করে ব্লাক টাইগার নামের টাইমলাইনে ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র পেয়েছে বলে ভুয়া পোস্ট করে। পরীক্ষার্থীরা পোস্ট দেখে তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা প্রশ্নপত্র দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।

বৃহস্পতিবার দুপুরে পাবনার পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, আটককৃতরা পরস্পর বন্ধু ও প্রতারণা সিন্ডিকেটের সদস্য। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত