মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

অর্জুন সম্পর্কে প্রকাশ্য মন্তব্য মালাইকার

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২০ এএম

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে আসলে চলছে কী? হালের এ নায়কের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি আরবাজ খান থেকে ডিভোর্স নেন চল্লিশোর্ধ আইটেম গার্ল।

দুজনকে নানান জায়গায় একসঙ্গে দেখা গেলেও প্রেম বা বিয়ে নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি কেউ। তবে এবারই প্রথম অর্জুন সম্পর্কে কথা বললেন মালাইকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করেন ‘টু স্টেট’ নায়ক। ওই ছবিতে তার প্রশংসা করেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল। সেখান থেকে বোঝা যাচ্ছে তাদের সম্পর্ক বেশ সাবলীল।

এদিকে মালাইকা ‘এএম’ অর্থাৎ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন অনেকবার। পার্টি ও ডিনারে  একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তারা। এমনকি ইতালির মিলানে অর্জুন-মালাইকাকে একসঙ্গে বেড়াতেও দেখা যায়।

কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে মালাইকা বলেন, ‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দিই না আমি। এমন নয় যে- প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বাচ্ছন্দ্য নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা উপভোগ করছি।’

অন্যদিকে অর্জুনের চাচা নামি অভিনেতা অনিল কাপুর বলেন, ‘আমি অর্জুনকে খুব ভালোভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব।’

কিছু দিন আগে অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে। বলা হচ্ছে, এ নিয়ে তাদের কিছু পরিকল্পনা থাকলেও আগে-ভাগে ফাঁস হয়ে যাওয়ায় পিছিয়ে আসতে বাধ্য হন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত