শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পুলিশের কাছে মানহানির অভিযোগ করলেন মডেল জেসিয়া

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩২ পিএম

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মডেল জেসিয়াকে নিয়ে বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে নানা সমালোচনা। চলছে অপপ্রচারণাও। এবার এসব সমালোচনা ও অপপ্রচারণা বন্ধ করতে জেসিয়া দ্বারস্থ হলেন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের কাছে।

জেসিয়া জানিয়েছেন এসব অপপ্রচারণায় তিনি ক্ষুব্ধ ও অপমানিত। সামাজিক যোগাযোগ মাধ্যমের সমালোচনার হাত থেকে রেহাই পেতে মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে যান জেসিয়া। সেখানে অপপ্রচার ও মানহানির অভিযোগ দায়ের করেন তিনি। এ সময় পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের অতিরিক্ত ডেপুটি কমিশনার নাজমুল ইসলামের কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তা হওয়ার বিষয়টি খুলে বলেন।

দেশ রূপান্তরকে আজ সন্ধ্যায় ডেপুটি কমিশনার নাজমুল হাসান বলেন, ‘জেসিয়া অভিযোগ করেছেন। আমরা জেসিয়ার অভিযোগ অনুযায়ী এরই মধ্যে তদন্ত শুরু করে দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘এ পর্যন্ত দেশ ও দেশের বাইরের চারজনকে শনাক্ত করা হয়েছে। অনুসন্ধান করে প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহ করে সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

জেসিয়া জানান, আমার নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে ফেসবুকে। এ ছাড়া আমাকে নিয়ে ভুয়া ভিডিও বানিয়ে একটি মহল আমাকে সামাজিকভাবে হেয় করার চেষ্টা করছে। আমি এদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি।

উল্লেখ্য জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে বেশ কিছু ভিডিওতে কাজ করেন তিনি। এ ছাড়া সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েও আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন জেসিয়া। সালমান ও জেসিয়ার নানা কার্যকলাপ নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে একটি মহল সমালোচনা করে। সেই সমালোচনার ঝড় এখনো চলছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত