বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এটিএম বুথের প্রহরী শামীম হত্যার মামলা ডিবিতে

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০২:২৩ এএম

রাজধানীর বারিধারায় যমুনা ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তা প্রহরী শামীম হত্যার তদন্তে অগ্রগতি না হওয়ায় মামলার দায়িত্বভার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার কাছে দেওয়া হয়েছে বলে তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই মিজানুর রহমান জানিয়েছেন।

গতকাল বুধবার তিনি দেশ রূপান্তরকে বলেন, মুখোশ পরে হত্যাকাণ্ডে অংশ নেওয়ায় সিসি ক্যামেরা ফুটেজ দেখেও খুনিকে শনাক্ত করা সম্ভব হচ্ছে না। মামলাটি আজ (বুধবার) ডিবিতে হস্তান্তর করা হচ্ছে। এখন থেকে ডিবি এর সার্বিক তদন্ত করবে। নতুন তদন্ত কর্মকর্তা নিয়োগ করবে।

এ বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (উত্তর) মো. মশিউর রহমান দেশ রূপান্তরকে বলেন, ‘প্রথম থেকেই ডিবি পুলিশ মামলাটিকে গুরুত্বসহকারে নিয়েছে। ওই প্রতিষ্ঠানের চারজন এখন আটক রয়েছে। তদন্ত প্রক্রিয়া চলমান রয়েছে। এখন পর্যন্ত উল্লেখ করার মতো কোনো অগ্রগতি নেই।’

গত ২১ জানুয়ারি ভোর ৬টার দিকে বুথের ভেতরেই খুন হন এলিট সিকিউরিটি ফোর্সের নিরাপত্তা প্রহরী শামীম। তার বাবা নজরুল ইসলাম ভাটারা থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় সন্দেহভাজন এলিট সিকিউরিটি ফোর্স লিমিটেডের জোন কমান্ডার ফারুক উল ইসলামসহ একই প্রতিষ্ঠানের চারজনকে আটক করেছে পুলিশ। অন্যরা হলেনÑ এলিট সিকিউরিটির জোন কমান্ডার মো. শাহিন, সহকারী জোন কমান্ডার নজরুল ইসলাম ও রহিম। তাকে ভাড়াটে খুনি দিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা বাহিনীর। তবে এখনো কোনো খুনি শনাক্ত করতে পারেনি পুলিশ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত