মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাবিতে ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ: আহত ৩

আপডেট : ০২ মার্চ ২০১৯, ০৮:২২ পিএম

ক্রিকেট খেলার ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (০১ মার্চ) সন্ধ্যায় দুই দফায় তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়।

আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী অনিক, আসিফ ও মারুফ।

এদের মধ্যে অনিক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদর রুনুর অনুসারী। অপরদিকে আসিফ ও মারুফ সভাপতি গোলাম কিবরিয়ার’র অনুসারী বলে জানা গেছে।

আহতদের মধ্যে আসিফকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

জানা যায়, শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শাবাশ বাংলা মাঠে ক্রিকেট খেলায় আম্পায়ারের আউটের সিদ্ধান্তকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত হয়। এ সময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়।

পরে সন্ধ্যায় মারুফ ও আসিফকে দেখতে পেয়ে অনিকসহ কয়েকজন তাদের মারধর করে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর বিশ্ববিদ্যালয়ের জোহা চত্বরে অনিককে একা পেয়ে মারুফের কয়েকজন বন্ধু তাকে মারধর করে। পরে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বসে বিষয়টি মীমাংসা করে দেন।

রাবি শাখা ছাত্রলীগের সভাপতি কিবরিয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ ও লোক প্রশাসন বিভাগের ছোট ভাইদের মধ্যে ঝামেলা হয়েছিল। পরে আমরা সমাধান করে দিয়েছি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, খেলাকে কেন্দ্র করে অর্থনীতি বিভাগ ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সমস্যা হয়েছে শোনার পর পুলিশ পাঠিয়েছি।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত