শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

জলিল হত্যা মামলার প্রাধান আসামি ছাত্রলীগ নেতা বাপ্পি গ্রেপ্তার

আপডেট : ০৪ মার্চ ২০১৯, ০২:৪৩ পিএম

ঝালকাঠির নলছিটিতে গভীর রাতে উচ্চ শব্দে পিকনিকের গান বাজানো নিষেধ করায় আবদুল জলিল হাওলাদার (৫৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা মুইন হাওলাদার বাপ্পিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার মিরহার গ্রামের বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বাপ্পি মগড় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও মিরহার গ্রামের ইউপি সদস্য মাসুম হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জলিল হত্যা মামলার প্রধান আসামি বাপ্পিকে মিরহার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বাপ্পি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাচ্ছিল। এ সময় নলছিটি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তবে অন্য আসামিরা এখনও পলাতক রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন। সোমবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হলে অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম তাকে জিজ্ঞাসাবাদ করেন।

নলছিটি থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন বলেন, আসামি বাপ্পিকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত শুক্রবার রাতে উচ্চ শব্দে পিকনিকের গান বাজানো নিষেধ করায় বাড়ির সামনেই লাঠি দিয়ে আঘাত করে আবদুল জলিল হাওলাদারকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে জিহাদ হাওলাদার বাদী হয়ে শনিবার রাতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত