সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সদরঘাটে নৌকাডুবির ঘটনায় আরও ৩ মরদেহ উদ্ধার

আপডেট : ০৯ মার্চ ২০১৯, ১২:৩৩ পিএম

রাজধানীর সদরঘাটে লঞ্চের সঙ্গে ধাক্কায় নৌকাডুবির ঘটনায় শিশুসহ আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে এ ঘটনায় নিখোঁজ ছয়জনের মধ্যে চারজনের মরদেহ উদ্ধার করা হলো।

শনিবার সকাল ৮টা থেকে দুপুর পৌনে ১২টা নাগাদ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার এক নারীর লাশ উদ্ধার করা হয়।

সদরঘাট নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রাজ্জাক দেশ রূপান্তরকে বলেন, “সকাল ৮টায় শিশুকন্যা মিমকে (৮) উদ্ধার করা হয়। দুপুর পৌনে ১২টার দিকে উদ্ধার করা হয় শিশু জুনায়েদ (৬ মাস) ও তার বাবা দেলোয়ার হোসেনের (২৮) মরদেহ।”

আহসান মঞ্জিল সংলগ্ন বুড়িগঙ্গার ওয়াইজঘাটে ভাসমান অবস্থায় এ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার জামশেদা (২০) নামে এক নারীর মরদেহ দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকা থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। জামশেদা নিহত দেলোয়ারের স্ত্রী।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচর থেকে শাহজালাল তার পরিবারের সাত সদস্য নিয়ে নৌকায় চড়ে সদরঘাটে যাচ্ছিলেন। সদরঘাটের কাছাকাছি পৌঁছালে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় তাদের তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এসময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়।

হতাহতরা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের দক্ষিণ তারাবনিয়ার কিরণনগর জাফর আলী মালকান্দি গ্রামে জামশেদার ছোট বোনের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সদরঘাটে যাচ্ছিলেন। সেখান থেকে তাদের শরীয়তপুরের লঞ্চে ওঠার কথা ছিল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত