মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

অপরাধীদের উসকে দিয়ে বিএনপি গেইম খেলছে : ভূমিমন্ত্রী

আপডেট : ০১ নভেম্বর ২০২০, ০৮:৪৯ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, বিএনপি অপরাধীদের গ্রেপ্তারের বিষয়ে সহযোগিতা না করে তাদের উসকে দিয়ে গেইম খেলছে।

রবিবার দুপুরে সাভারের অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউট (ওটিআইএ) বিসিএস ক্যাডারভুক্ত (প্রশাসন, পুলিশ, বন ও রেলওয়ে) এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কর্মকর্তাদের ১২৩তম সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

সাইফুজ্জামান চৌধুরী বলেন, দেশে ভূমি ব্যবস্থাপনায় কোনো দুর্নীতি নেই। কেউ চাইলেই সরকারি জমি দখল করতে পারবে না। যদি কেউ দখল করে থাকে বা দখলের চেষ্টা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বর্তমান সরকার কোনো অপরাধীকে ছাড় দেয় না।

হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে সরকারি সম্পত্তি দখলের অভিযোগের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেগুলো তদন্ত করা হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রী দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্সে রয়েছেন। তাই দুর্নীতি করলে শুধু এমপিপুত্র নয়, এমপি-মন্ত্রীদেরও তিনি ছাড় দেবেন না।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক এ টি এম নাসির মিয়া, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক তসলীমুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত